Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে ডাকাতের হামলায় দু’এসআইসহ ৩ পুলিশ আহত কুখ্যাত ডাকাত বকুল গ্রেফতার

চুনারুঘাট প্রতিনিধি ॥ আন্তঃজেলা ডাকাত দলের বহু মামলার পলাতক আসামী বকুলকে গ্রেফতার করতে গিয়ে দু’এসআই ও এক কনষ্টেবল আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রাত প্রায় ১০ টার দিকে চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দেওরগাছ ইউনিয়নের জইরা বড়বাড়ির মৃত আব্দুল হামিদের পুত্র বকুল মিয়া (৩৫) দীর্ঘদিন ধরে ডাকাতি, মাদক ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত। তার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার বিভিন্ন থানাসহ পার্শ্ববর্তী জেলায় বিভিন্ন মামলা রয়েছে। এ সব মামলায় সে পালিয়ে বেড়াচ্ছে।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত প্রায় ১০ টার দিকে চুনারুঘাট থানার এসআই ফারাক, এসআই প্রদীপ ও কনষ্টেবল মহরম আলী উপজেলার আমরোড বাজারে অভিযান চালান। এ সময় একটি চা ষ্টলের পাশে দাড়িয়ে থাকা ডাকাত বকুলকে ধরতে গেলে সে একটি লাঠি দিয়ে পুলিশের উপর আক্রমণ করে। তার এলাপাতারি আঘাত করতে থাকে। এ সময় পুলিশ জীবনের ঝুকি নিয়ে ডাকাত বকুলকে ঝাপটে ধরে। পরে ডাকাত বকুলকে চুনারুঘাট থানায় নিয়ে আসা হয়। ডাকাত বকুলের এলোপাতারি লাটির আঘাতে আহত এসআই ফারাক, এসআই প্রদীপ ও কনষ্টেবল মহরম আলীকে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার বিভিন্ন থানাসহ পার্শ্ববর্তী জেলায় ডাকাতি, মাদক ব্যবস্থা সহ বিভিন্ন অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে।