Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আজমিরীগঞ্জে এক ব্যক্তির মৃত্যু ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ ভাই-ভাতিজার বাধার কারণে চিকিৎসার জন্য জমি বিক্রি করতে না পারেননি আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের আনন্দপুর গ্রামে মোঃ মক্তুল হোসেন। এ অবস্থায় গতকাল শনিবার দুপুর ১ টার দিকে তিনি মারা গেছেন।
এ ব্যাপারে মক্তুল হোসেনের মেয়ে মোছাঃ মনি আক্তার (২৮) বাবার চিকিৎসার টাকার জন্য জমি বিক্রি করতে বাধা দেওয়ায় বাবার চিকিৎসা হচ্ছেনা মর্মে নিজে বাদী হয়ে গত-২৪ জুলাই আজমিরীগঞ্জ থানায় ৬ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হচ্ছে মোতাব্বির হোসেন, মিয়া হোসেন, মফিল মিয়া, শফি মিয়া, এমরান মিয়া ও আলাই মিয়া।
পারিবারিক সূত্রে জানা যায়, মোঃ মক্তুল মিয়াসহ তারা ৫ ভাই। প্রত্যেকেরই পৃথক সংসার এবং পৈত্রিক সম্পত্তি যার যার ভাবে ভোগদখল করছেন। মৃত্যুবরন কারী মক্তুল হোসেনের ৩ কন্যা সন্তান রয়েছে। কোন পুত্র সন্তান নেই। মাস দুয়েক আগে মক্তুল হোসেন অসুস্থ্য হলে মেয়েরা তাদের বাবার অপারেশন করায়। এদিকে গত ১২/১৫ আগে আবার অসুস্থ্য হয়ে পড়েন মক্তুল হোসেন। তখন মক্তুল হোসেনের চিকিৎসার জন্য ৩২ শতক জায়গা বিক্রি করার জন্য ক্রেতার সাথে দামদর সাবস্থ্য করা হয়। গত ২৩ জুলাই দলিল হবার কথা। কিন্তু মক্তুল হোসেনের ভাই ও ভাতিজারা বাধা দেয়ায় জমি বিক্রি বাতিল হয়ে যায়। এ অবস্থায় মক্তুল হোসেনের মেয়ে মোছাঃ মনি আক্তার বাদী হয়ে গত ২৪জুলাই আজমিরীগঞ্জ থানায় উল্লেখিতদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।