Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে ‘সিহাব রেস্ট হাউজে ১ ব্যক্তির রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের সিনেমা হল রোডে অবস্থিত আবাসিক হোটেল ‘সিহাব রেস্ট হাউজে’ এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতের নাম আলমগীর মিয়া (৪০)। তিনি শহরের সুলতান মাহমুদপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি জেলা সাব রেজিস্ট্রার অফিসের স্টাম্প ভেন্ডার ছিলেন।
হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে তানিয়া আক্তার (২৫) নামে এক নারীকে নিয়ে স্ত্রী পরিচয়ে তিনি হোটেলে রাত্রিযাপনের জন্য যান। গতকাল শুক্রবার সকালে হঠাৎ করেই ওই নারী হোটেল ম্যানেজার দাউত মিয়াকে জানান আলমগীর মিয়া গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছেন। পরে ম্যানেজার দাউত মিয়া হোটেল মালিককে বিষয়টি অবগত করলে তিনি হোটেলে আসেন। পরে আলমগীর মিয়াকে হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, আলমগীর মিয়ার পরিবারের দাবি-মাস খানেক আগে তিনি বিবাহ করেন। কিন্তু বিভিন্ন কারণে প্রায় সময় তিনি বাসার বাইরে থাকেন।
এদিকে তানিয়া আক্তার দাবি করেন, পরিবারের অগোচরে ৬ মাস আগে আলমগীর তাকে বিয়ে করেন। তার কাছে বিয়ের যাবতীয় কাগজপত্র রয়েছে। বিয়ের পর থেকে প্রায় সময়ই তারা দুইজনে সিহাব রেস্ট হাউজে রাত্রিযাপন করতেন। বৃহস্পতিবার রাতে হোটেলের রুমে আলমগীর অতিরিক্ত পরিমাণে বিয়ার পান করে অসুস্থ্য হয়ে পড়েন।
এ ব্যাপারে সিহাব রেস্ট হাউজে গিয়ে হোটেল ম্যানেজার দাউত মিয়াকে পাওয়া যায়নি। তবে মোবাইল ফোনের মাধ্যমে তিনি জানান, আলমগীর মিয়া ও তানিয়া আক্তার প্রায় সময়ই এই হোটেলে রাত্রিযাপন করতেন।
এ ব্যাপারে হোটেল মালিক সজলু মিয়া বলেন, আলমগীর আমার কাছের বন্ধু। তাই তাকে কাগজপত্র ছাড়াই থাকতে দিয়েছিলাম।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল তৈরী করেছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সাথে থাকা তানিয়া আক্তারকে আটক করা হয়েছে।