Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জ ও বাহুবলে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু ॥ নতুন আরো ২২ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ২ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। গতকাল রাতে তাদের রিপোর্ট হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগে প্রেরণ করা হয়। মারা যাওয়া ২ জনের মধ্যে ১জন শায়েস্তাগঞ্জের অপরজন বাহুবলের। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার সংখ্যা দাড়িয়েছে ১০জনে। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জল এ তথ্য জানিয়েছেন।
বাহুল প্রতিনিধি জানান, বাহুবল উপজেলার হাফিজপুর গ্রামের আমিনুল ইসলাম (৫৩) গত ২০ জুলাই মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। সাম্প্রতিককালে তার জ্বর, সর্দি-কাশিও ছিল। তিনি ইতিপূর্বে কয়েক দফা নমুনা পরীক্ষা করেছেন। বরাবরই নেগেটিভ রিপোর্ট এসেছে। গত ১৮ জুলাই তিনি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে পুনরায় করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। এর ২ দিন পর ২০ জুলাই মারা যান। গতকাল মঙ্গলবার ঢাকা থেকে পজেটিভ রিপোর্ট আসে। মৃত আব্দুল মতিন এর পুত্র আমিনুল ইসলাম গুলগাও সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক ছিলেন। গতকাল মঙ্গলবার মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।
এদিকে শায়েস্তাগঞ্জের কদমতলী এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মদীনা মার্কেটের মালিক হাজী ফজলুল হক (৬০) দীর্ঘদিন ধরে কিডনী, হৃদরোগসহ বিভিন্ন রোগে ভোগছিলেন। গত ১৪ জুলাই আইডিসিআর/আইসিবিডিআরবি এর সেন্টিনা সার্ভে টীম এর সদস্যরা উনার নমুনা সংগ্রহ করে। ওই দিনই তিনি মারা যান। এদিকে ফজলুল হকের করোনা পজেটিভ ছিল বলে গতকাল হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের নিকট রিপোর্ট আসে। মরহুমের পিতার মৃত আব্দুল নুর মুন্সি।
এ ছাড়া জেলায় নতুন আরো ২২জন করোনায় আক্রান্ত হয়েছেন। তন্মধ্যে হবিগঞ্জ সদর উপজেলায় ১০জন, নবীগঞ্জে ৭জন ও বাহুবলে ৫ জন। এছাড়া এ পর্যন্ত জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯১ জন, তন্মধ্যে সুস্থ হয়েছেন ৪৯৮ জন, মৃত্যু ১০জন।