Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ হাসপাতালে আওয়ামী লীগের অক্সিজেন কনসেনট্রেটর

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হবিগঞ্জ আড়াইশ’ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ উপ কমিটি। গতকাল বুধবার হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গণে মেশিন হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। এটি গ্রহণ করেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল ও হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. জালাল উদ্দিন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় মেশিন হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সহ সভাপতি আলহাজ্ব মোঃ আরব আলী, শরীফ উল্লাহ ও আবুল ফজল, জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট মনোয়ার আলী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলী, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ।
মেশিন হস্তান্তর অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁরই নির্দেশনায় আমরা জনগণের পাশে থাকছি। জীবন ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন আমাদের সরকারি চাকুরীজীবীগণও। যে যার জায়গায় থেকে করোনা সংক্রমন সম্পর্কে মানুষজনকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।