বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে ইউপি সদস্য জসিমের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৩৫১ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ বাহুবলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে অশুভ আচরণ করায় ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মাস্ক পড়তে বলায় ইউপি সদস্য জসিম উদ্দিন অশুভন আচরণ করেন। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন ইউপি সদস্য জসিম উদ্দিন ও তাঁর সহযোগী।
মামলা সূত্রে জানা যায়, গত ৫ জুলাই রাত ৮টার দিকে বাহুবল উপজেলার সহকারী কমিশনার ভূমি খৃষ্টফার হিমেল রিচিল বাজার মনিটরিং শেষে স্থানীয় পুটিজুরী বাজারে আসেন। সেখানে কাজ শেষে করে আসার সময় এক ব্যক্তি মুখে মাস্ক না পড়ে ঘুরাফেরা করার সময় ম্যাজিস্ট্রেটের সাথে থাকা বাহুবল ভূমি অফিসের সার্ভার কামাল মিয়া তাকে মুখে কেন মাস্ক নাই জিজ্ঞাসা করার সাথে সাথে স্থানীয় ইউপি সদস্য ও বাজার কমিটির সভাপতি জসিম উদ্দিন তাদের সাথে অশুভ আচরণ করেন এবং এক পর্যায়ে সার্ভারকে মারধোর করেন। এ ঘটনার পরদিন কামাল মিয়া বাদী হয়ে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগ এনে পুটিজুরী ইউনিয়নের ইউপি মেম্বার জসিম মিয়া ও তার সহযোগী মনোজ কান্তি দেবকে আসামী করে বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য জানান, সার্ভারের সাথে বাজারে একজন লোকের মাস্ক নিয়ে কথা কাটাকাটি হয়। এ বিষয়ে আমি বিষয়টি নিস্পত্তির লক্ষ্যে এগিয়ে আসলে আমাকে মামলায় আসামী দেয়া হয়েছে।
বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
সহকারী কমিশনার ভূমি খৃষ্টফার হিমেল রিচিল জানান, আমরা বাজার মনিটরিং করে ফেরার পথে মাস্ক ছাড়া এক ব্যক্তিকে দেখে জিজ্ঞাসাবাদ করার সময় ইউপি সদস্যসহ আমাদের সাথে খারাপ আচরণ করে। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
বাহুবল উপজেলার নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com