Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে পৌর কাউন্সিলরের নাতির হাতে শারীরিক নির্যাতনের শিকার কিশোর হাসপাতালে ভর্তি

এভাবে আমার ছেলেকে মারলো কি করে? আলেকের মা’
নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আলেক মিয়া (১২) নামে এক কিশোর শারীরিক নির্যাতনের শিকার হয়েছে। তাকে নবীঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর নামকস্থানে ঘটনাটি ঘটে। নির্যাতনের শিকার গুরুতর আহত কিশোর আলেক সালামতপুর গ্রামের রিক্সা চালক কাজল মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, কাজল মিয়া অতি দরিদ্র একজন লোক। পরিবারে স্বচ্ছলতা ফেরাতে ১২ বছর বয়সী কিশোর ছেলেকে পাড়ার লোকদের গরু রাখতে মাঠে যেতে হয় প্রতিদিন। বৃহস্পতিবার মাঠে গরু ছড়ানো শেষে আলেক মিয়া বাড়ি ফিরছিল। পতিমধ্যে পৌরসভার কাউন্সিলর কবির মিয়ার নাতি হুমায়ূন আহমেদ ছেলেটিকে ডেকে নিয়ে বেধরক মারপিট করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
কিশোর আলেক মিয়ার মা বলেন, আমার বুকের ধন আমার মানিক। কাউন্সিলরের নাতি হুমায়ূন এভাবে আমার ছেলেকে মারতে পারলো কিভাবে। তার কি একটুও দয়া মায়া হয়নি। আমার ছেলের শরীর থেকে প্রচুর পরিমাণ রক্ত ঝড়েছে। আমি তার বিচার চাই। বিষয়টি জানতে হুমায়ূনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ব্যবসা প্রতিষ্টান ঘটনাস্থলে গিয়ে খুঁজে পাওয়া যায়নি।