Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে প্রেমের প্রলোভন দেখিয়ে আজমিরীগঞ্জের যুবককে অপহরণ গভীর রাতে অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করল পুলিশ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে প্রেমের প্রলোভন দেখিয়ে আজিমিরীগঞ্জের যুবককে অপহরণ। গভীর রাতে অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করল পুলিশ। এ ঘটনায় অপহৃত যুবকের পিতা বাদী হয়ে বানিয়াচং থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।
জানা যায়, আজমিরিগঞ্জ থানার শরীফনগর গ্রামের মোঃ শফিক মিয়া ছেলে আনিসুর রহমান @ রাম্মি (২৪)কে সাথী নামক একটি মেয়ে মোবাইল ফোনের মাধ্যমে প্রলুদ্ধ করে বানিয়াচং আসতে বলে।
রাম্মি গত ১১জুন রাত ৮টার দিকে বানিয়াচং এর ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের সামনে আসলে ৫/৬জন যুবক তাকে অজ্ঞাত স্থানে অপহরণ করে নিয়ে যায়। সেখানে আটকে রেখে আনিসুর রহমান রাম্মি কে বিকাশে টাকা আনতে বলে। এক পর্যায়ে রাম্মি তার মোবাাইল থেকে তার পিতার নিকট ফোন করে বিকাশের মাধ্যমে মুক্তিপণ হিসেবে দুইবারে ২০ হাজার টাকা আনতে বাধ্য করে। পরবর্তীতে এরা আরো টাকা পাঠাতে বলে রাম্মির পিতাকে। এতে তিনি বিষয়টি আজমিরিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে জানান। আজমিরিগঞ্জ থানার অফিসার ইনচার্জ বিষয়টি বানিয়াচং থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন এবং বাদীকে বানিয়াচং থানায় প্রেরণ করেন। পুলিশ বিকাশে নম্বার এর মালিক সনাক্ত করে। পরে তার দেওয়া তথ্যমতে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম এর নেতৃত্বে অফিসার ইনচার্জ এমরান হোসেন, এসআই গৌতম সরকার, শিমুল রায়সহ সঙ্গীয় পুলিশ অভিযান পরিচালনা করে বানিয়াচং ৪নং ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নিকটবর্তী মশিউর এর বাড়ী থেকে ১২ জুন রাত অনুমান ২টার দিতে অপহৃত আনিসুর রহমান @ রাম্মিকে জিম্মি অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সাথে জড়িত জাতুকর্ণপাড়া (মাইজের মহল্লা) এর মোক্তাদির হোসেনের পুত্র মনির হোসেন (২৪), একই এলাকার ধনু মিয়ার পুদ্র আলমগীর মিয়া (১৯), যাত্রাপাশা (কান্দিপাড়া) এর আশাদুলের পুত্র হেলাল মিয়া (২০) ও একই এলাকার সালাউদ্দিনের পুত্র জাহেদ মিয়া (২০)কে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে তাদের অপর দু’সহযোগি যাত্রাপাশা (দিঘিরপাড়) এর সামছুদ্দিন এর পুত্র হিফজুর (২৩) ও সাগরদিঘির দক্ষিণপাড় এর মঞ্জিল মিয়ার পুত্র মশিউর রহমান (৩৫) পালিয়ে যায়। পুলিশ গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে ৪ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করেছে।
এ ঘটনায় অপহৃতআনিসুর রহমান রাম্মির পিতা শফিক মিয়া বাদী হয়ে উল্লেখিতরাসহ বানিয়াচং সাগরদিঘির দক্ষিণপাড় এর ছমেদ মিয়ার কন্যা মেঘনা আক্তার সুজনা @ সাথী (২০ কে অভিযুক্ত করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন।