Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটের আলোচিত বৃদ্ধ হত্যাসহ দুটি মামলার আসামী নুরুল হক গ্রেফতার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের আলোচিত বৃদ্ধ হত্যাসহ ২টি মামলার আসামী নুরুল হক (৫০)কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নুরুল হককে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দ্বীমাগুরুন্ডা গ্রামের আব্দুল গোফার (৮৫) নামে এক বৃদ্ধকে পুর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করে। ৯ জুন মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গণেশপুর গ্রামের কাছে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গত বুধবার রাতে নিহতের ছেলে তাহির মিয়া বাদী হয়ে একই বাড়ীর সিরাজুল হক ও নুরুল হকসহ ৬ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক এর নেতৃত্বে ও এসআই জাহাঙ্গীর অভিযান চালিয়ে মামলার এজহারভূক্ত ২ নং আসামী নুরুল হক মোল্লা (৫০) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।
উল্লেখ্য যে, মো. আঃ. গোফার ঐদিন রাতে গণেশপুর বাজার থেকে নিজবাড়ী ডিমারুন্ডায় যাওয়ার পথে পথিমধ্যে গণেশপুর গ্রামে পৌঁছা মাত্রই পুর্ব থেকে ওঁৎ পেতে থাকা ৭/৮ জনের একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অপরদিকে গত চার মাস পুর্বে গোফারের নাতিকে পিটিয়ে হত্যা করা হয়। ওই মামলায় নুরুল হক প্রথম আসামী। এ ব্যাপারে ওসি নাজমুল বলেন অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।