Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

রাষ্ট্রপতির সাথে এমপি আবু জাহিরের সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার ॥ রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির। গতকাল রাতে তিনি বঙ্গভবনে এই সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, সমাজ কল্যান মন্ত্রী সৈয়দ মহসিন আলী, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।
সাক্ষাৎকালে এমপি এডভোকেট মো. আবু জাহির রাষ্ট্রপতিকে বলেন, হবিগঞ্জের লাখাই উপজেলার সীমান্তেই রাষ্ট্রপতির এলাকা। কিন্তু এদিকে ভাল যোগাযোগ ব্যবস্থা না থাকায় অষ্টগ্রাম উপজেলার লোকজনকে অনেক বেশী পথ পাড়ি দিয়ে ঢাকায় যেতে হয়। মেঘনা ধলেশ্বরী নদীর উপর একটি ব্রীজ করা হলে এবং লাখাই থেকে বামৈ পর্যন্ত সড়কটি সারা বছরের উপযোগী করে গড়ে তুললে অচিরেই চালু হতে যাওয়া হবিগঞ্জ-লাখাই-নাছিরনগর-সরাইল আঞ্চলিক মহাসড়কের মাধ্যমে ঢাকার সাথে সহজে যোগাযোগ করতে পারত অষ্টগ্রামের মানুষ। পাশাপাশি হবিগঞ্জের সাথে রাষ্ট্রপতির এলাকার মানুষের সাথে সম্পর্ক আরও ভাল হত।
রাষ্ট্রপতিকে হবিগঞ্জ সফরেরও আমন্ত্রন জানান এমপি আবু জাহির।
রাষ্ট্রপতি আব্দুল হামিদ তার কথা শুনেন এবং বলেন হবিগঞ্জ ও কিশোরগঞ্জ জেলার মধ্যে একটি আত্মিক সম্পর্ক বিদ্যমান। কিশোরগঞ্জের ভাটি এলাকা এবং হবিগঞ্জের ভাটি এলাকা প্রায় একাকার। এখানকার মানুষের সাথে সম্পর্কও বিদ্যমান। হবিগঞ্জের সাথে কিশোরগঞ্জের ভাটি এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশ্বাস দেন। তিনি সময় সুযোগ মত হবিগঞ্জে আসবেন বলেও এমপি আবু জাহিরকে জানান।