শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন হ্যাল্পিং দ্যা নিডি’র সেচ্ছাসেবীরা

  • আপডেট টাইম শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৫৭০ বা পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার ॥ বিশ্বব্যাপী মহামারী করোনার ছোবলে বিপর্যস্ত মানবসভ্যতা।এই মহা দুর্যোগে সারা দেশে চলছে লকডাউন। সবকিছু বন্ধ থাকায় কর্মহীন মানুষ গৃহবন্দী হয়ে অলস সময় কাটাতে হচ্ছে। এই অবস্থায় মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্নবিত্তরা রয়েছেন চরম সংকটে।

অনেকেই যখন ইচ্ছাকৃত ভাবে নিজেদের দায়িত্ব এড়িয়ে চলচছে ঠিক তখনি সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে করোনা পরিস্থিতি মোকাবিলায় যথাযথ সামাজিক দূরত্ব বজায় রেখেই হতদরিদ্র ও কর্মহীন শতাধিক পরিবারের মধ্যে হবিগঞ্জে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছে “হেল্পিং দ্যা নিডি”।

বুধবার দিবাগত রাতে বাড়ি বাড়ি যেয়ে উপহার সামগ্রী বিতরণ করে হ্যাল্পিং দ্যা নিডি’র সেচ্ছাসেবীরা।

প্রতি পরিবারের মধ্যে বিতরণকৃত উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, ১ প্যাকেট গুড়া দুধ, ১ প্যাকেট সেমাই।

নাম প্রকাশে অনিচ্ছুক সংগঠনের ঘনিষ্ঠ একজন সদস্যের সাথে আলাপকালে তিনি বলেন সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও করোনা যুদ্ধ শুরু হয়েছে। এই যুদ্ধে আমাদের এলাকার গরিব ও কর্মহীন মানুষের যেন খাবারের কষ্ট না হয় সে লক্ষ্যে আমরা কাজ করছি। দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

ভবিষ্যতে সারা দেশের হত-দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন আমাদের এ মানবিক কার্যক্রম শুধুমাত্র করোনা কালীন সময়ের মধ্যে সীমাবদ্ধ নয়। অত্র এলাকার যেকোনো দুর্যোগ ও সামাজিক এবং অর্থনৈতিক উন্নয়নে আমাদের সংগঠন সর্বদা প্রস্তুত থাকবে।’

এছাড়াও এখন পযন্ত ‘হ্যাল্পিং দ্যা নিডি‘ করোনাকালীন সময়ে চারশ’র ও অধিক অসহায় পরিবার কে খাদ্যসামগ্রী এবং নগদ টাকা দিয়ে সাহায্য করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com