Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নার্সসহ ২জনের করোনা শনাক্ত বানিয়াচং হাসপাতাল লকডাউন

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলায় নতুন করে নার্সসহ ২ জনের করোনা পজেটিভ এসেছে। উপজেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ জন।
শনিবার (১৬ মে) রাতে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে পাঠানো তথ্যে বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল হাদী মোহাম্মদ শাহপরাণ।
তিনি জানান, ১ম ধাপে ৩ জন শ্রমিক, ২য় ধাপে ১ জন সহকারী কমিশনার (ভূমি) ও এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং ৩য় ধাপে সোনালী ব্যাংকের ম্যানেজার, ৪র্থ ধাপে সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা, ৫ম ধাপে যুব উন্নয়ন কর্মকর্তার পুত্র এবং ৬ষ্ঠ ধাপে নতুন করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্সসহ ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের ১জন পুরুষ করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এদিকে বানিয়াচং হাসপাতালের ১জন নার্সের করোনা পজেটিভ আসায় ১৭ মে থেকে ৩দিনের জন্য বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে লকডাউন করা হয়েছে। গতকাল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মামুন খন্দকার গণ বিজ্ঞপ্তির মাধ্যমে বানিয়াচং হাসপাতালকে ৩দিনের জন্য লকডাউন ঘোষণা করেন।