Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ হাসপাতালে করোনা রোগীদের মাঝে ফল ও ইফতার প্রদান করেন হবিগঞ্জ জেলা ছাত্রদল

স্টাফ রিপোর্ট ॥ বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পরা প্রাণঘাতি করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী।
তিনি করোনা সচেতনতা, শারীরিক দূরত্ব নিশ্চিতকরণ ও মাস্ক বিতরণ ও ত্রাণ সহায়তা নিয়ে বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন অসহায়দের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন তাঁর সহায়তা।
সোমবার (১১ মে) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীর পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে গিয়ে ফল ও ইফতার সামগ্রী প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি সৈয়দ জাদিল উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক, মহিবুর রহমান শাওন, সাইদুর রহমান, দপ্তর সম্পাদক নাজমুস সাকিব শুভ, বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রদল নেতা, আবিদুর রহমান রাকিব প্রমুখ।
এব্যাপারে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আজ হবিগঞ্জ হাসপাতালে করোনা রোগীদের জন্য ফল ও ইফতার সামগ্রী প্রদান করছি। আল্লাহ যেন সবাইকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখেন। যতদিন এই মহামারী থাকবে ততদিন ইনশাআল্লাহ আমরা মানুষের পাশে থাকব।