Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

অনাহারী মানুষের মাঝে হবিগঞ্জ রেড ক্রিসেন্টের খাবার বিতরনের ১৫তম দিনে অতিরিক্ত জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসের কারণে সংকটময় পরিস্থিতিতে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট এর উদ্যোগে কর্মহীন অনাহারী মানুষের জন্য চলমান খাবার বিতরন কর্মসূচীর ১৫তম দিনে উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার। তিনি রেড ক্রিসেন্ট কার্যক্রমের প্রশংসা করে বলেন, করোনা মহামারীতে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিট।
তিনি স্বেচ্ছাসেবকদের সচেতন হয়ে কাজ করা আহ্বান জানান।
রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিমন বলেন, কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধে শুরু থেকেই জনসচেতনতা সৃষ্টিতে মাইকিং ও লিফলেট বিতরন, হাসপাতাল গুলোতে নিয়মিত জীবানুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করে আসছে।
রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিট ও হবিগঞ্জ যুব ক্রিসেন্ট এর যৌথ উদ্যোগে কর্মহীন অনাহারী মানুষের মাঝে ১৫ দিন ধরে নিয়মিত খাবার বিতরণ করছে। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। আর কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধে ৩৪দিন ধরে কাজ করছে রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিট।
সংকটময় পরিস্থিতি মোকাবেলায় প্রতিদিন অনাহারী মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাবার পৌছে দেয় হবিগঞ্জ যুব রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবকবৃন্দ। রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিম এর দিকনির্দেশনায় ও ইউনিট লেভেল অফিসার শফিউল আলম খন্দকারের তত্ত্বাবধানে ৩০জন স্বেচ্ছাসেবক নিয়মিত কাজ করছেন। উক্ত কার্যক্রম পরিচালনায় বিশেষ ভুমিকা পালন করছেন হবিগঞ্জ রেড ক্রিসেন্ট যুব প্রধান আশীষ কুমার কুরি ও সাবেক যুব প্রধান পংকজ কান্তি পল্লব।