বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শ্রীমঙ্গলের মিতালী ম্যানসনের’র ব্যবসায়ীদের ভাড়া মওকুফ করে দিয়েছেন মালিকপক্ষ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৬১৮ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে \ শ্রীমঙ্গলের বিপনী মিতালী ম্যানসনের’র ব্যবসায়ীদের এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন মালিক পক্ষ। বিপনীর মালিক হাজী ফিরোজ মিয়ার পুত্র আনোয়ার হোসেনের মহানুভবতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ওই বিপনীর ব্যবসায়ীরা।
শুক্রবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে সামাজিক দুরত্ব বজায় রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ব্যবসায়ী শেফু মিয়া, ইয়াকুব আলী, জামাল উদ্দিন ও রিংকু সরকার। তারা বলেন, তাদের মালিক তাদের পুরো এপ্রিল মাসের ভাড়া মওকুফের সিদ্ধান্ত আমাদের জানালে আমরা মালিক পক্ষের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা হারিয়ে ফেলেছিলাম। জাতির এ দুঃসময়ে যেভাবে আমাদের বিপনীর মালিক আনোয়ার হোসে মসুদ এগিয়ে এসেছেন তাঁর মানবিক হৃদয় নিয়ে তা আমাদেরকে ব্যাপকভাবে উদ্বেলিত করেছে। আমরা এরকম একজন ব্যক্তির সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে তাকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করছি এ কারনে যে তিনি, সুদুর লন্ডন থেকে দেশের মানুষের এই বিপদের দিনে নিজে থেকেই এগিয়ে এসেছেন।
এ সময় লন্ডন থেকে সাংবাদিকদের সাথে ভিডিও কনফারেন্সে যোগ দেন আনোয়ার হোসেন মসুদ। তিনি বলেন, বৈশ্বিক এ কঠিন সময়ে দেশের মানুষের পাশে থাকার প্রত্যয়ে আমি এ সিদ্ধান্তটি নিয়েছি এবং আমার বিপনীর দেখভালকারী মো. মশিউর রহমান রিপনকে আমি তা জানিয়ে দেই। পরিস্থিতি যদি আরো অবনতির দিকে যায় তাহলে আমি পরবর্তী দিনগুলোর কথাও চিন্তা করব। উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মাধ্যমে আমার অনুরোধ থাকবে অন্য মালিক ও বিত্তশালীদের প্রতি, আপনারা এগিয়ে আসুন, এখনি সময় সমাজকে কিছু দেয়ার। যাদের বিপনী বা ঘরভাড়া দিয়ে জীবিকা নির্বাহ না করতে হয় তাদের বিশেষ করে আমি অনুরোধ করব, অন্ততপক্ষে জাতির এই দুঃসময়ে আপনার মানবিক ও প্রকৃতভাবে ছাড় দেওয়ার মানসিকতা নিয়ে এগিয়ে আসুন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী, আরটিভির রিপোর্টার চৌধুরী ভাস্কর হোম, বিজয় টিভির রিপোর্টার সাজন আহমেদ রানা, ৭১’টিভির প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাদ, সাংবাদিক নান্টু রায়, দৈনিক সংবাদ সারাবেলার রিপোর্টার সব্যসাচী মিথুন ও মিডিয়া ব্যক্তিত্ব দ্বীপ দত্ত আকাশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com