Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে টানা ৯দিন খাবার বিতরন

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস মোকাবেলায় সংকটময় পরিস্থিতি অনাহারী মানুষের পাশে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিট। প্রতিদিন ৫’শ অনাহারী মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাবার পৌছে দিচ্ছে হবিগঞ্জ যুব রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবকবৃন্দ। ৯দিন ধরে তাদের এ খাবার বিতরন অব্যাহত রয়েছে। এরা রিক্সা, ভ্যানে করে খাবার পৌছে দিচ্ছে অনাহারী মানুষের ঘরে ঘরে।
রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিম এর দিকনির্দেশনায় ও ইউনিট লেভেল অফিসার শফিউল আলম খন্দকারের তত্ত্বাবধানে ৩০জন স্বেচ্ছাসেবক নিয়মিত তাদের সেবামুলক কাজ চালিয়ে যাচ্ছে। উক্ত কার্যক্রম পরিচালনায় বিশেষ ভুমিকা পালন করছেন, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট যুব প্রধান আশীষ কুমার কুরি ও সাবেক যুব প্রধান পংকজ কান্তি পল্লব।
এ প্রসঙ্গে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট সেক্রেটারী আতাউর রহমান সেলিম বলেন, একদিকে সরকারের ঘরে থাকার নির্দেশ, অন্যদিকে কর্মহীন মানুষের খাদ্য সংকট। এ অবস্থায় তালিকা তালিকা করে অনাহারী মানুষের পাশে রয়েছে রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিট। আমাদের এই প্রচেষ্টা চলমান থাকবে। তিনি স্বাস্থ্যবিধি মেনে মানুষের পাশে দাড়াতে বিত্তবানের আহবান জানান।