Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শৃংখলা ভঙ্গের অভিযোগে বহিস্কারের দীর্ঘ ১২ বছর পর ॥ নবীগঞ্জ বিএনপি নেতা সৈয়দ মতিউর রহমান, কাশেম চৌধুরী, হান্নান ও তৌহিদ চৌধুরীর বহিস্কারাদেশ প্রত্যাহার

নবীগঞ্জ প্রতিনিধি ॥ দীর্ঘ ১ যুগ পর নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির ৪ নেতার বহিস্কারদেশ প্রত্যাহার করা হয়েছে। গত ১৪ মে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।
বিএনপির দলীয় সুত্রে জানা যায়, দলীয় শৃংখলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ এনে ২০০২ সালে নবীগঞ্জ উপজেলা বিএনপির তৎকালীন সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মতিউর রহমান পেয়ারা, সাধারন সম্পাদক আবুল কাশেম চৌধুরী, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল হান্নান এবং পৌর বিএনপির সভাপতি ও নবীগঞ্জ থানা ছাত্রদলের প্রতিষ্টাতা সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরীকে দলের প্রাথমিক সদস্য পদসহ দলের সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছিল। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে গত ১৪ মে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রে এই বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।
দীর্ঘ ১ যুগ পর নবীগঞ্জের পরীক্ষিত এ ৪ নেতার বহিস্কারাদেশ প্রত্যাহারের খবরে নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।