Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে এডভোকেটের বাড়িতে ডাকাতি

মাধবপুর প্রতিনিধি
মাধবপুরে এডভোকেটের বাড়িতে দুর্ধর্ষ  ডাকাতির ঘটনা ঘটেছে। ভাকাতরা  অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,স্বর্ন লংকার, মোবাইল ফোন সহ প্রায় ১০ লাখ টাকার মালা মাল লুট করে  নিয়ে  গেছে।শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার  ঘিলাতলী গ্রামের পশ্চিম পাড়ায এঘটানা ঘটে।
খবর পেয়ে মনতলা তদন্ত কেন্দ্রের একটি টহল দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।
গৃহকর্তা এডভোকেট  শাহ নূর আলম খান ফয়সাল জানান, ওই  রাত আড়াইটার দিকে একদল ডাকাত ঘরের পেছনের দরজা দিয়ে ঢুকে পরে। প্রথমে  ডাকাতরা তার মায়ের রুমে যায়। সেখান থেকে   মাকে জিম্মি করে ফয়সালের রুমে এসে ঘুম থেকে তুলে অস্রের মুখে জিম্মি করে  টাংকের চাবি নিয়ে নেয়।
পরে লেফ দিয়ে তার মুখ ডেকে দেয়। ডাকাত দল আধাঘন্টা ব্যাপী  ঘরে তান্ডব চালিয়ে নগদ প্রায় দেড় লাখ টাকা, ১০ভরি স্বর্ন, মোবাইল সেট সহ ১০ লাখ টাকার মালা মাল লুটে নিয়ে যায়। ডাকাত দল ঘরে রক্ষিত কাগজ পএ ও মালামাল তছনছ করে ছড়িয়ে ছিটিয়ে  মেজে পেলে দেয়।  ফয়সাল জানান তার বড় ভাই আনোয়ারুল আলম খান সোহেল সুনামগঞ্জ  জেলা পুলিশে কর্মরত।
খবর পেয়ে সকালে স্হানীয় ইউ পি চেয়ারম্যান ফারুক পাঠান ঘটনাস্হল গিয়ে দুঃখ প্রকাশ করে   ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের  দাবি জানান। তিনি এলাকায় পাহারার  ব্যবস্হা  করতে পরামর্শ দেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান, ঘটনার পর পরই মনতলা তদন্ত কেন্দ্রের একটি টহল দল দ্রুত ঘটনাস্হলে যায়।
 ঘরের দরজা গুলো অক্ষত রয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।