Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ ॥ গ্রেপ্তার ১

আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পৃথকস্থানে স্কুলছাত্রীসহ দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে ।
শনিবার দুপুরে মুমূর্ষু অবস্থায় ধর্ষিতা কিশোরীকে পুলিশের নিরাপত্তায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় জুয়েল মিয়া নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পুর্ব ইউনিয়নের কাজীরগাঁও গ্রামের আব্দুল মন্নাফ ওরফে মিছিল মিয়ার পুত্র ২ সন্তানের জনক জুয়েল মিয়া (২৬) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল ৮ম শ্রেণির জনৈক ছাত্রীর। প্রেমের সূত্র ধরে গত ১৮ মার্চ বুধবার সন্ধ্যায় বিয়ের প্রলোভন দিয়ে ফুসলিয়ে ওই ছাত্রীকে বাড়ির বাইরে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। এদিকে ছাত্রীর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে না পেয়ে ধর্ষিতার বাবা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে গতকাল শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই আতিক আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ধর্ষণের শিকার কিশোরীসহ জুয়েল মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।
অপরদিকে, একই উপজেলার করগাঁও ইউনিয়নের কুড়িশাইল গ্রামের সাইদ মিয়া (১৮) নামে এক যুবক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে জনৈক কিশোরী। পরে ধর্ষিতার মা বাদী হয়ে মামলা দায়ের করলে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষক সাইদ ওই গ্রামের ওয়াহিদ মিয়ার পুত্র।
জানা যায়, সাইদ ও ওই কিশোরীর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি সাইদ ওই কিশোরীকে বিভিন্ন স্থানে নিয়ে আমোদ ফুর্তিতে লিপ্ত হত। বিষয়টি কিশোরীর পরিবারের লোকজন আঁচ করতে পেরে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান বলেন, কাজীরগাঁও গ্রামে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, কুড়িশাইল গ্রামের ধর্ষণের ঘটনার মামলাটি তদন্তাধীন আছে।