Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

রাজনগর জামে মসজিদের নয়া কমিটি গঠন দিপু সভাপতি ও শাহিন সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শহরের রাজনগর জামে মসজিদের নয়া কমিটি গঠন করা হয়েছে। গত ১১ মার্চ মসজিদ কমিটির বিদায়ী সভাপতি মঈন উদ্দিন চৌধুরী সাম্মু সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করেন। রাজনগর জামে মসজিদ এর প্রতিষ্ঠাতা ওয়াকফ মোতাওয়াল্লী মরহুম তালিব হোসেন মোক্তার এর প্রপৌত্র বাহা উদ্দিন দিপুকে সভাপতি (মোতাওয়াল্লী) ও নাতি এমএ কাইয়ুম চৌধুরী শাহিনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দেওয়ান মসউদ চৌধুরী, আলহাজ্ব মোঃ গাজী আলাউদ্দিন, আলহাজ্ব মুশফিকুর রহমান চৌধুরী, মাহবুব উদ্দিন আহমেদ নাহাজ ও আমিরুল ইসলাম খান মনজু, সহ-সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান বাদল মাদানী ও ফরহাদ আহমেদ আব্বাস এবং কোষাধ্যক্ষ মহিব উদ্দিন আহমেদ সোহেল।
সদস্যরা হলেন, শাহ মোঃ আবদুল কাদির, মোঃ ইলিয়াছ বখত চৌধুরী জালাল, মোঃ শফিকুর রহমান চৌধুরী ফারছু, মোঃ নাছির উদ্দিন, মোঃ খাইরুল মনসুর চৌধুরী মজনু, আলহাজ্ব এমএ কাদের চৌধুরী সোহেল, শাকিল চৌধুরী, মোঃ আব্দুস সালাম ইনু, দেওয়ান মোস্তাক গাজী, মোঃ আলাউদ্দিন, মোঃ কবির হোসেন, মোঃ আব্দুস শহীদ মাদানী ও নাজমুল হুদা লিক্সন।
উল্লেখ্য, সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমেদ চৌধুরী সাম্মু যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে চলে যাওয়ার প্রেক্ষিতে তার স্থলে পরিবারের পক্ষ থেকে বড় বাসার মরহুম তালিব হোসেন মোক্তার এর ওয়াকফ দলিল মোতাবেক সভাপতি-সাধারণ সম্পাদকসহ নতুন কমিটি গঠন করা হয়।