Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ভালবেসে বিয়ের ৩ মাস যেতে না যেতেই স্বামীর আত্মগোপন

স্টাফ রিপোর্টার ॥ ভালবেসে বিবাহের ৩ মাস যেতে না যেতেই স্ত্রীকে ফেলে আত্ম গোপন করে স্বামী। এ ঘটনায় স্ত্রী সঙ্গীত শিল্পী বেগম হাজেরা ইসলাম জিনাত ঢাকার বাড্ডা থানায় গত ৪ জানুয়ারী জিডি এন্ট্রি করেছেন।
সঙ্গীত শিল্পী বেগম হাজেরা ইসলাম জিনাত জানান, নবীগঞ্জের শিবপাশা গ্রামের হরেন্দ্র চন্দ্র দাশের পুত্র অহিন্দ্র কুমার দাস মিউজিশিয়ান হিসেবে পরিচিত। তিনি ঢাকায় অবস্থান করায় সঙ্গীত শিল্পী জিনাতের সাথে পরিচয় হয়। গড়ে উঠে উভয়ের মাঝে প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে ঢাকার বাড্ডা এলাকায় বাসা ভাড়া করে তারা বসবাস করতে শুরু করে। এদিকে গত ১ অক্টোবর অহিন্দ্র কুমার দাস এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম অহিন্দ্র কুমার দাশের পরিবর্তে মোঃ দ্বীন ইসলাম বিপুল রাখা হয়। ইসলাম ধর্ম গ্রহনের ২দিন পর ৩ অক্টোবর মোঃ দ্বীন ইসলাম বিপুল ও সঙ্গীত শিল্পী বেগম হাজেরা ইসলাম জিনাত এফিডেভিটের মাধ্যমে ৫ লাখ ৫ টাকা দেনমোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরপর তারা স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করতে থাকে।
বাড্ডা থানায় দায়ের করা জিডিতে সঙ্গীত শিল্পী বেগম হাজেরা ইসলাম জিনাত উল্লেখ করেন, গত ৩ জানুয়ারী ঠান্ডা জনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। স্বামী বিপুল দোকান থেকে ঔষধ এনে স্ত্রী জিনাতকে খাইয়ে দিলে তিনি ঘুমিয়ে পড়েন। পরদিন সকাল ১০ টার দিকে ঘুম থেকে উঠে তিনি দেখতে পান বিপুল ঘরে নেই। জিনিষপত্রও এলোমেলো অবস্থায় পড়ে আছে। বিপুলের ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭৬২২৮০৫৯৫ এবং ০১৯২৮৬৩৭৮০৯ এ ফোন করে বন্ধ পান। এ অবস্থায় তিনি বাড্ডা থানায় ২১০ নং জিডি দায়ের করেন।
সঙ্গীত শিল্পী বেগম হাজেরা ইসলাম জিনাত জানান, বিপুল থাকে বলেছিল তার স্ত্রী নেই, একটি ৮/৯ বছরের সন্তান রয়েছে। সন্তানকে তার কাছে নিয়ে রাখেন কয়েক মাস। তিনি অনেক খোজাখোজির পর বিপুল হবিগঞ্জ শহরে শ্যামলী এলাকার বাসায় থাকেন বলে জানতে পেরে প্রায় ২ মাস পূর্বে আসলে এলাকার লোকজন সঠিক প্রমানাধি নিয়ে আসার পরামর্শ দেন। এদিকে গত সোমবার তিনি পুনরায় হবিগঞ্জ আসেন। কিন্তু বিপুলকে না পেয়ে তিনি স্থানীয় কাউন্সিলর মোঃ নুর হোসেনের নিকট বিচার প্রার্থী হন। জিনাত জানান, বিপুল বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে তার নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।
এ ব্যাপারে জানতে ছেয়ে গতকাল রাত প্রায় ৮ টার দিকে বিপুলের একাধিক মোবাইল নম্বরে ফোন করা হয়। একটিতে রিং হলেও বিপুল রিসিভ করেননি।