Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

এলাকাবাসীর আয়োজিত শোক সভায় এমপি আবু জাহির ॥ মশাজানের প্রধান রাস্তা মরহুম আব্দুল আহাদ ফারুকের নামে নামকরণ হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের নামে নামকরণ করা হবে তার নিজ এলাকা মশাজান গ্রামের প্রধান রাস্তা। এছাড়াও হবিগঞ্জের যে কোন একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নামকরণ করা হবে গুণী এই রাজনীতিবীদের নামে।
গতকাল সোমবার বিকেলে অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক স্মরণে এলাকাবাসী আয়োজিত শোকসভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি মরহুম আব্দুল আহাদ ফারুকের জীবদ্দশায় নানা গুণাবলী উল্লেখ এবং স্মৃতিচারণ করে তার আত্মার শান্তি কামনায় সকলকে দোয়া করার আহবান জানান।
এলাকার প্রবীণ মুরুব্বী মোঃ আব্দুল হাই এর সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো. নরুল হক, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ফখর উদ্দিন, স্থানীয় মুরুব্বী মোঃ আউলিয়া মিয়া, নোমান মিয়া, ইউপি সদস্য আলাউদ্দিন, তুহিন মিয়া প্রমুখ।