Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ২০

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামে বেওয়ারিশ একটি পাগলা কুকুরের কামড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। এ নিয়ে এলাকায় আতংক ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ গ্রামবাসী সারারাত জেগে কুকুরটিকে খোঁজে বের করে মঙ্গলবার সকালে পিটিয়ে মেরে ফেলেছে। এর পর গ্রামবাসীর মধ্যে স্বস্থি দেখা দিয়েছে।
গ্রামবাসীর সূত্রে জানা যায়, সোমবার দুপুর থেকে একটি বেওয়ারিশ কুকুর দৌঁড়াদৌড়ি করতে দেখা যায় গ্রামের বিভিন্ন স্থানে। বাঘাসুরা চকবাজার ও সড়ক বাজার এবং পুরাইকলা এলাকায় নারী পুরুষ সহ অনেকেই পাগলা কুকুরের কবলে পড়ে। দৌড়াদৌড়ি করতে গিয়ে বাজার ও স্কুলে যাওয়ার পথে শিশু সহ বৃদ্ধরা কুকুর কামড়িয়েছে। কয়েকঘন্টার মধ্যেই গ্রামের গফুর আলীর ছেলে ইদ্রিছ (৫৫), আয়াত আলীর ছেলে তাকবির (১৪), চাঁন মিয়ার মেয়ে বিংরাজ বেগম, উসতার এর ছেলে (৭), হুমায়নের ছেলে (৯) সহ কমপক্ষে ২০ জনকে কামড়িয়ে আহত করে।
আহতরা হবিগঞ্জ সদর হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছে। কুকুরের কামড়ে আহত রফু চৌধুরীর ছেলে সারুয়ার আলম (২৮) জানায়, বাড়ি থেকে বের হয়ে কাজে যাওয়ার সময় কিংবা বিভিন্ন গন্তব্যে যাওয়ার সময় কুকুরের কামড়ে আহত হন। এর মধ্য একজন সি.এন.জি ড্রাইবারও কুকুরের কামড়ে আহত হন এবং অনেকের পরিচয় এখন জানা যায় নি।