Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ এর আত্ম প্রকাশ ॥ মিঠু সভাপতি, ছনি সাধারণ সম্পাদক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় “নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ” নামে সম্পূর্ণ অরাজনৈতিক একটি সংগঠনের আত্ম প্রকাশ হয়েছে।
গতকাল সন্ধ্যায় শহরের ওসমানী সড়কস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক তোফাজ্জল হোসেন, আশাহিদ আলী আশা, মোঃ আবু তালেব, সাংবাদিক ছনি চৌধুরী, মতিউর রহমান মুন্না, সানিউর রহমান তালুকদার, মোঃ নাবেদ মিয়া, মোঃ আলাল মিয়া প্রমূখ।
সভায় সর্বসম্মতিক্রমে আনোয়ার হোসেন মিঠুকে সভাপতি (দৈনিক সিলেট মিরর/দৈনিক প্রতিদিনের বাণী), আশাহিদ আলী আশাকে সিনিয়র সহ-সভাপতি (দৈনিক আলোকিত সকাল/দৈনিক স্বদেশ বার্তা), মতিউর রহমান মুন্নাকে সহ-সভাপতি (বাংলা টিভি/দি ডেইলী বাংলাদেশ টুডে), ছনি চৌধুরীকে সাধারণ সম্পাদক (জয়যাত্রা টেলিভিশন/দৈনিক একাত্তরের কথা), মোঃ নাবেদ মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক (দৈনিক আজকের হবিগঞ্জ/আওয়াজ বিডি), মোঃ আবু তালেবকে অর্থ সম্পাদক (দৈনিক বৈচিত্র্যময় সিলেট) ও সানিউর রহমান তালুকদারকে (দৈনিক জননী), প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির নির্বাহী সদস্যগণ হলেন এস আর চৌধুরী সেলিম (দৈনিক সমাচার), তোফাজ্জল হোসেন (দৈনিক কাজির বাজার), এটিএম জাকিরুল ইসলাম (দৈনিক আজ কালের খবর/সম্পাদক ও প্রকাশক দৈনিক শাখাবরাক) ও আলাল মিয়া(দৈনিক হবিগঞ্জের মূখ)।