বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে পানিতে ডুবে চাচাত ভাই-বোন নিহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার চক রাজেন্দ্রপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু হয়েছে।
বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে পুকুরে ভাসতে দেখে পথচারিরা দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। সেখানে কতর্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নিহত মো. রাহাত মিয়া (৬) ও তার চাচাতো বোন তানিয়া আক্তারের (৬) ধর্মঘর ইউনিয়নের হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।
নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, রাহাত ও তানিয়া প্রতিদিনের ন্যায় তাদের বিদ্যালয়ে যায়। স্কুল ছুটি হলে অন্যান্য শিক্ষার্থীরা বাড়ীতে পৌঁছলেও তারা বাড়ী আসেনি। পরিবারের লোকজন খুঁজাখুঁজি শুরু করার এক পর্যায়ে বাড়ীতে আসার রাস্তার পাশে একটি পুকুরে তাদের লাশ ভাসতে দেখে।
হরেষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদ পারুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের মৃত্যুতে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
ধর্মঘর ইউনিয়নের চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল জানান, এটি একটি হৃদয় বিধারক ঘটনা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com