Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আজমিরীগঞ্জে নানা-নানীর কবর জিয়ারত শেষে জেলা আওয়ামী লীগ সম্পাদক আলমগীর চৌধুরী ॥ ‘দলে ভূমিদস্যু ও চাটুকারদের স্থান হবে না’

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আ্যাডঃ মোঃ আলমগীর চৌধুরী আজমিরীগঞ্জের সৌলরী গ্রামে নানা ও নানীর কবর জিয়ারত করেছেন। তিনি আজমিরীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ও ভাষা সৈনিক ফজলুর রহমান চৌধুরীর ভাগ্নে। জিয়ারতকালে এলাকার বয়োজ্যেষ্ঠ মুরুব্বী মামা ফজলুর রহমান চৌধুরী, সহোদর যুক্তরাষ্ট্র বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউইয়র্ক প্রবাসী আবুসাঈদ চৌধুরী, মামাত ভাই হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ঠ সাংবাদিক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জিয়ারত শেষে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসা সুপার ও খতিব মাওলানা আলাউদ্দিন কাঞ্জনপুরী। এর আগে শিবপাশা বাজার থেকে এডভোকেট আলমগীর চৌধুরীকে, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলী, কৃষক লীগ, শ্রমিকলীগসহ দলের নেতাকর্মীরা অভ্যর্থনা জানিয়ে নিয়ে সৌলরী নিয়ে যান। দলীয় কার্যালয়ে তাকে অভিনন্দন জানান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন মিয়া। সৌলরী গ্রামের চৌধুরী বাড়ির সামনে পথসভায় তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, দুর্নীতিবাজ, ভূমিদস্যু ও চাটুকারদের আওয়ামী লীগে স্থান হবে না। তিনি বলেন, আমি যতদিন বেঁচে থাকব, বানিয়াচং ও আজমিরীগঞ্জাবাসীর পাশে থাকব।