Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলের নারী উত্যক্ত করায় শাহিনকে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে নারী উত্যক্ত করার অভিযোগে দায়েরী মামলায় মোঃ জাহাঙ্গীর আলম শাহিন এর জামিন না-মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
অভিযোগ রয়েছে, শাহিন এর অত্যাচারে অতিষ্ট উপজেলার অলুয়া গ্রামের একটি নিরীহ পরিবার। শাহীন ওই পরিবারের শিক্ষানবিশ আইনজীবী মেয়ের সাথে বিয়ের ভুয়া এফিডেভিট দেখিয়ে প্রতারণা করেছেন। শেষ পর্যন্ত ওই শিক্ষানবিশ আইনজীবীর বাবা শাহিনের বিরুদ্ধে প্রতারণা ও ডিজিটাল নিরাপত্তা আইনে দু’টি মামলা করেন। শাহীন বাহুবল উপজেলার শংকরপুর গ্রামে মৃত মোঃ রাজা মিয়ার ছেলে। ওই মামলাগুলোতে শাহিনের সহযোগী অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করা হয়।
গতকাল রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য হাজির হয় শাহিন। বিচারক জামিন না-মঞ্জুর শাহিনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। জামিন শুনানীতে বাদিপক্ষে আইনজীবী ছিলেন এডঃ ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, এডঃ ফজলে আলী, এডঃ সিরাজুল মীর, এডঃ মিজানুর রহমান মিজান, এডঃ রেজাউল করিম খান, এডঃ আজিজুর রহমান সজল, এডঃ জসিম উদ্দিন, এডঃ সুমায়েল।
বাদীপক্ষের প্রধান কৌশলী সিরাজ আলী মীর জানান, জামিন শুনানী শেষে শাহিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। তিনি বলেন, আমরা বাদিপক্ষে আইনজীবী হিসেবে দায়িত্ব নেয়ায় আমাকেও হুমকি দেয় শাহিন। শেষ পর্যন্ত ঢাকা আদালত থেকে মিথ্যা এফিডেভিটের বিষয়টি উদ্ধার করি।
মামলার বাদি ও শিক্ষানবিশ আইনজীবীর পিতা বলেন, ‘শাহীন দীর্ঘদিন যাবৎ আমার মেয়েকে উত্যক্ত করছে। বিভিন্ন কুরুচিপূর্ণ কথাবার্তা ফেসবুকে প্রচার করতো। আমার মেয়ের বিয়ের প্রস্তাব আসলে পাত্রপক্ষকে মিথ্যা তথ্য দিতো। আমার মেয়ে ও আমরা তার যন্ত্রণা এবং ভয়ে অতিষ্ঠ।