Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ কিছু সংখ্যক অপরাধীদের জন্য যাতে উন্নয়ন বাধাগ্রস্ত না হয় সেজন্য সতর্ক থাকতে হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা হবিগঞ্জকে একটি আলোকিত জেলায় রূপান্তরিত করেছি। কিছু সংখ্যক অপরাধীর কারণে যাতে উন্নয়ন বাধাগ্রস্ত না হয় সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।
গতকাল রবিবার শায়েস্তাগঞ্জ উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় তিনি একথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আমাদের পরবর্তী প্রজন্মকে রক্ষায় হবিগঞ্জেও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে থেকে প্রশাসনকে কাজ করতে হবে।
শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, বুলবুল খানসহ আইন-শৃংখলা কমিটির সদস্যরা এতে বক্তব্য রাখেন।