Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে-প্রফেসর কামরুজ্জামান

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব ও স্থায়ী মঞ্চের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে প্রতিষ্টানের সভা কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক শিবলির সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আব্দুল মালেক এবং প্রভাষক গোলাম মাহদীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দীঘলবাক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক সালেহ আহমদ।
এতে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন, লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক, লেখক ও কলামিস্ট এডঃ আনসার খাঁন, দীঘলবাক ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া, শেভরন বাংলাদেশ এর ফিল্ড কর্পোরেট এ্যাফেয়ার্স ম্যানেজার ইমাম হাসান, আব্দুল লতিফ, মুরাদ আহমদ, দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজাত চৌধুরী, আউশকান্দি র,প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক শাহীন আক্তার, মুজিবুর রহমান মুজিব, আব্দুল বারি রনি, রুহেল আহমদ, শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী তার বক্তব্যে বলেন, এ সরকার শিক্ষা বান্ধব সরকার, এ সরকার বছরের শুরুতেই সারাদেশে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। শিক্ষা ক্ষেত্রে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরকেও সচেতন হতে হবে। তিনি শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।