Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান ও শিক্ষিকা নিলুফার বিরুদ্ধে মামলার প্রতিবাদে সভা ও শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমন্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রাগিব রাবেয়া স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার প্রধান উদ্যোক্তা ও গভর্নিং বডির আজীবন দাতা সদস্য ইজাজুর রহমান ও শিক্ষিকা নিলুফা আক্তারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষক পরিষদের উদ্যোগে গতকাল এক জরুরী সভা অনুষ্টিত হয়েছে।
সভায় বক্তারা ইউপি চেয়ারম্যান ও শিক্ষিকার বিরুদ্ধে স্বার্থান্বেষী কুচক্রীমহল দায়েরকৃত মিথ্যা মামলা দায়ের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে প্রতিষ্ঠানের সকল পরীক্ষা ও ক্লাস বর্জনের ঘোষনা দেন। প্রতিবাদ সভায় মামলা প্রত্যাহার না করা পর্যন্ত তাদের কর্মসূচি অব্যাহত থাকবে বলে ঘোষনা দেয়া হয়।
অপর দিকে, গতকাল দুপুরে গভর্নিং বডির আজীবন দাতা সদস্য ইজাজুর রহমান ও শিক্ষিকা নিলুফা আক্তারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এক বিশাল মিছিল বের করে। মিছিলটি ঢাকা-সিলেট মহসড়কের পানিউমদা বাজার প্রদক্ষিণ শেষে এক সভায় মিলিত হয়। সভায় শিক্ষার্থীরা মিথ্যা মামলা দায়েরকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি ও প্রশাসনের কাছে মামলা প্রত্যাহারের দাবী জানায়।
এদিকে এ মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে পানিউমদা বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি আনিস মিয়ার সভাপতিত্বে এলাকার মুরুব্বিদের সমন্বয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন চনু মিয়া মাষ্টার, আরজত আলী মেম্বার, আবুল ফজল মেম্বার, মনসুর মিয়া মেম্বার, অনু আহমেদ, শাহ দরাজ, মুহিত মিয়া, ক্বারী আব্দুল মমিন প্রমূখ।