বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে চালককে মারধর করে মিশুক ছিনতাই

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে নিরীহ চালক ইছমত মিয়াকে মারধর করে মিশুক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বানিয়াচং শরীফ উদ্দিন রোডের চান্দেরভাঙ্গায় এ ঘটনা ঘটে। চালক ইছমত মিয়া বানিয়াচং ১নং ইউনিয়নের জামালপুর (চান্দপুর) মহল্লার নুর হোসেন মিয়ার পুত্র।
মিশুক চালক ইছমত মিয়া জানায়, বড়বাজার থেকে ৪ জন যাত্রী শরীফখানী যাবে বলে তার গাড়িতে উঠে। পথিমধ্যে উল্লিখিত স্থানে পৌছামাত্র গাড়ি থামাতে বলে যাত্রীরা। এক পর্যায়ে চালক ইছমত গাড়ি থামালে যাত্রী বেশে উঠা দুর্বৃত্তরা তাকে মারধর করে তার পড়নের কাপড় খুলে হাত-পা ও মুখ বেঁধে রাস্তার মধ্যে ফেলে রাখে। এদের মধ্যে একজন চিৎকার না করার জন্য তার বুকে ছুরি ধরে রাখে। এরই মধ্যে মিশুক গাড়িটি নিয়ে দ্রুত চলে যায় দুর্বৃত্তরা।
কিছুক্ষণ পর ওই রাস্তা দিয়ে দুই পথচারী আসলে চালক ইছমতকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। পরে তারা তাকে উদ্ধার করে স্থানীয় ইউপি অফিসে নিয়ে আসে দুই পথচারী। চালক ইছমত মিয়া জানান, এই মিশুক গাড়িটি সে ভাড়ায় চালাতো। মিশুকের মালিক কামাল খানী গ্রামের সর্দার মোঃ আরজু মিয়া। সে আরো জানা তার সাথে থাকা মোবাইল ফোন ও নগদ ৮’শ টাকাও নিয়ে যায় দুর্বৃত্তরা। এদিকে রাত সাড়ে ১২টায় আহত ড্রাইভারকে দেখতে তার বাড়ীতে যান বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাশ, সেকেন্ড অফিসার এসআই হুমায়ুন। রাতভর বিভিন্ন জায়গা মিশুক উদ্ধার ও এ ঘটনায় জতিড়দের গ্রেফতার পুলিশ অভিযান চালায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com