Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে চেয়ারে বসা নিয়ে ২ ছাত্রলীগ নেতার হাতাহাতি ॥ গাড়ি ভাংচুর ॥ সংঘর্ষের আশংকা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক ছাত্রলীগ নেতার কার ভাংচুর করেছে ছাত্রলীগ নেতারা। নবীগঞ্জ থানায় আপ্যায়নকালে চেয়ারে বসা নিয়ে বিতর্কের জের ধরে গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে নবীগঞ্জ নতুন বাজার মোড়ে এ ভাংচুরের ঘটনা বলে জানা গেছে। “কমিউনিটি পুলিশিং ডে” উপলক্ষে নবীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা অনুষ্ঠান শেষে স্থানীয় এমপিসহ অতিথিবৃন্দ আপ্যায়নের জন্য নবীগঞ্জ থানা কক্ষে যান। এ সময় চেয়ারে বসা নিয়ে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার ও ছাত্রলীগ নেতা দাবীদার শামিনুর মিয়ার মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। তাৎক্ষনিক স্থানীয় এমপি ও উপস্থিত আওয়ামীলীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপে বিষয়টি মিমাংসা হয়। এদিকে উপজেলার ফুটারমাটি গ্রামের গজল মিয়ার ছেলে ছাত্রলীগ নেতা শামিনুর মিয়া তার প্রাইভেট কার যোগে (ঢাকা মেট্রো গ-১২-৭৩৫৯) বাড়ী ফেরার পথে শহরের নতুন বাজার মোড়ে পৌঁছামাত্র কয়েকজন ছাত্রলীগ নেতা তার গাড়িতে হামলা ও ভাংচুর করে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।
এ ব্যাপারে শামিনুর মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ফয়ছলের নেতৃত্বে ছাত্রলীগ নেতা হৃদয়, রাহাতসহ একদল নেতাকর্মী তার গাড়ী ভাংচুর করেছে। এ ঘটনায় তিনি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এই হামলার বিষয়ে কিছু জানিনা। তিনি বলেন, শামিনুর ছাত্রলীগের কেউ নয়। এ ঘটনায় নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।