Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

তেঘরিয়ায় সাদেক মিয়াকে কুপিয়ে ক্ষতবিক্ষত করার অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া গ্রামের সাদেক মিয়া কুপিয়ে ক্ষতবিক্ষত ও ভাংচুরের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। একই গ্রামের মৃত আব্দুল করিমের পুত্র কামাল মিয়া বাদী হয়ে গতকাল হবিগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করেছেন।
মামলার আসামীরা হচ্ছেন- তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়া, উমেদনগর গ্রামের ছোলেমান মিয়ার পুত্র আছির মিয়া, মর্তুজ আলীর পুত্র শুকুর মিয়া, রমিজ আলীর পুত্র আনু মিয়া, রেজ্জাক মিয়ার পুত্র রাজন মিয়া, আওয়াল মিয়ার পুত্র জলিল মিয়া, সামছুল হকের পুত্র জাহাঙ্গীর মিয়া, রঙ্গিলা মিয়ার পুত্র শহীদ মিয়া, আশরাফ উদ্দিনের পুত্র আল-আমিন, ইলিয়াছ মিয়া পুত্র তোফাজ্জুল মিয়া, রেজ্জাক মিয়ার পত্র রুমন মিয়া, জব্বার মিয়ার পুত্র আহমদ মিয়া ও মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া।
অভিযোগে প্রকাশ, গত ১৮ সেপ্টেম্বর দুপুরে তেঘরিয়া ইউপির রামপুর শ্মশানঘাট এলাকায় সাদেক মিয়া নামে এক ব্যক্তির উপর অতর্কিত হামলা করা হয়। এ সময় তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়। ভাংচুর করা হয় তার মোটর সাইকেল। শোর-চিৎকারে স্থানীয় লোকজন সাদেক মিয়াকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।