শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্সে যোগ দিতে উগান্ডায় গেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ৬৪তম কমনওয়েলথ পার্লামেন্টারী কনফারেন্সে (সিপিএ) যোগ দিনে পূর্ব আফ্রিকার দেশ উগান্ডায় গেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ মোঃ আবু জাহির। গত সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেট্স এয়ারলাইন্সের একটি ফাইটে উগান্ডার রাজধানী কাম্পালার উদ্দেশ্যে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় সংসদের প্রতিনিধি দলের হয়ে উক্ত কনফারেন্সে অংশ নিবেন এমপি আবু জাহির। আগামী ৩০ সেপ্টেম্বর তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে।
প্রতিনিধি দলে অন্যান্যের মাঝে রয়েছেন- বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, বেগম সাগুফতা ইয়াসমিন এমপি, সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান, অতিরিক্ত সচিব আ.ই.ম গোলাম কিবরিয়া, উপ-সচিব মোঃ এনামুল হক, সংসদ সচিবালয়ের পরিচালক মোঃ তারিক মাহমুদ ও জাতীয় সংসদের স্পীকারের একান্ত সহকারী মোঃ তৌফিক ই-লাহী-চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com