Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৫ দিনে ২৬ যাত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে শায়েস্তাগঞ্জে পাঁচ দিনে ২৬ যাত্রীকে আটক করা হয়েছে। পরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকাগামী কালনী টেনের ইঞ্জিন থেকে ৬ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলো, বড়লেখা উপজেলার মোহাম্মদনগর গ্রামের শফিক মিয়ার পুত্র সায়েম উদ্দিন (৩২), দিরাই উপজেলার তলবাসি গ্রামের জুনু মিয়ার পুত্র জয় মিয়া (১৮), বানিয়াচং উপজেলার লোকেশ দাসের পুত্র সঞ্জয় দাস (১৮), নরসিংদী জেলার শিবপুর উপজেলার ডালুয়া গ্রামের আব্দুল হাইয়ের পুত্র মোঃ কাউছার (৩০), সিলেটের জালালাবাদ থানার জালালশাহ গ্রামের খলেছ মিয়ার পুত্র তামির হোসেন (২০)।
এর আগে বুধবার বিকেলে সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা ট্রেনের ইঞ্জিন থেকে ৬ যাত্রীকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে গত ৩১ আগস্ট উদয়ন ও উপবন ট্রেনের ছাদ থেকে ১৪ যাত্রীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনের ছাদে ও ইঞ্জিনে ভ্রমণ করা অপরাধ। তাই প্রতিদিন অভিযান চালিয়ে ট্রেনের ছাদ ও ইঞ্জিনে অবৈধ উপায়ে যারা ভ্রমণ করছেন তাদেরকে আটক করে রেল আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।