Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নির্বাচনে ২৫ জনের মনোনয়নপত্র সংগ্রহ ॥ ৭ সেপ্টেম্বর দাখিল

স্টাফ রিপোর্টার ॥ ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যক্স) এর কার্যনির্বাহী কমিটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নির্বাচন কমিশনের নিকট থেকে গতকাল এ ফরম সংগ্রহ করা হয়। আগামী ৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।
মনোনয়নপত্র সংগ্রহকারীগণ হচ্ছেন- সভাপতি পদে বর্তমান সভাপতি মোঃ শামছুল হুদা, মঈনুদ্দিন আহমেদ শাম্মু ও হাজী আব্দুর রহমান তালুকদার, সহ-সভাপতির ১টি পদে শামছুল আলম সাজু, আমিনুল ইসলাম ও মোঃ অলিউর রহমান, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, হোসাইন আহমেদ সাহেদ ও মীর একে এম জমিলুন্নবী ফয়সল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল হেকিম, সাংগঠনিক সম্পাদকের ১টি পদে অলিউর রহমান ও আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে সৈয়দ লুৎফুর রহমান সেকুল, দপ্তর সম্পাদক পদে সৈয়দ রুহেদ হোসেন, প্রচার সম্পাদক পদে আলাই চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক পদে শেখ কামরুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে আব্দুল কাইয়ূম, ৬টি সদস্য পদে জাহেদুল আলম, আজিবুল হক জনি, মোঃ উজ্জল মিয়া, নাজমুল হুদা নিক্স, আব্দাল আহমেদ, শামছুল আলম সাজু ও মামুন আহমেদ।
ফরম বিক্রিকালে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ মর্তুজা ইমতিয়াজ, নির্বাচন কমিশনার আলহাজ্ব মহিবুর রহমান, মোঃ আব্দুল ওয়াদুদ, শামসুজ্জামান চৌধুরী ও আব্দুল কাদির লিটন।