Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বঙ্গবন্ধু সব সময় গরীবের পক্ষে কাজ করেছেন-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবার জন্য সমান অধিকার নিশ্চিতের লক্ষ্যে স্বাধীনতার পরপরই এক সুদূর প্রসারী অর্থনৈতিক পরিকল্পনা গ্রহণ করেছিলেন। জাতির পিতার নেতৃত্বে নতুন সরকার যুদ্ধ নিপীড়িত মানুষ বিশেষ করে পল্লীর দরিদ্র জনগোষ্ঠী যাতে প্রয়োজনীয় সহায়তার মাধ্যমে নতুন করে জীবন শুরু করতে পারে সেজন্য ত্রাণ ও পুনর্বাসনকে অগ্রাধিকার দিয়ে আর্থিক নীতি প্রণয়ন করে। তিনি বলেন, বঙ্গবন্ধু সব সময় গরীবের পক্ষে কাজ করেছেন। বাংলাদেশ এখন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা যুব মহিলা লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ রুবানা হক চৌধুরী জেনির পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জমিলা বেগম, সহ-সভাপতি আলেয়া জাহির, জেলা যুব মহিলা লীগের সহ সভানেত্রী তাহমিনা আক্তার, ফাতেমাতুজ জোহরা রিনা, খোদেজা আক্তার, সাংগঠনিক সম্পাদক আয়েশা খানম রানী, এডঃ গুলশান আরা ফেন্সী, রহমান আরা লাকী, সাবিনা চৌধুরী, রেবা চৌধুরী, সৈয়দা কুমকুম, শেফা আক্তার, শিরিন আক্তার ঝুমা, শাহ শ্যামলী আক্তার প্রমুখ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকলের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।