Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লাখাই মুক্তিযোদ্ধা সরকারি কলেজে হামলার ঘটনা সালিশে নিষ্পত্তি

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাই মুক্তিযোদ্ধা সরকারি কলেজের হামলার ঘটনা শালিসে নিষ্পত্তি হয়েছে। গতকাল সোমবার বিকাল ৪টায় থানা প্রাঙ্গনে সালিশ বৈঠকে নিষ্পত্তি করা হয়।
লাখাই থানার (ওসি) এমরান হোসেন সভাপতিত্বে ও ওসি (তদন্ত) আজয় দেবের পরিচালনায় অনুষ্ঠিত সালিশ বৈঠকে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ। লাখাই মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র এবং অভিভাবক উপস্থিত ছিলেন।
এ সময় ছাত্রদের বলে দেওয়া হয় ভবিষ্যৎতে কোন অপরাধ মূলক কর্মকান্ড ঘটালে কিংবা জড়িত থাকলে কঠোর শাস্তির ব্যবস্থা নেওয়া হবে। যদি কোন বহিরাগতরা কলেজে ভিতরে অপরাধ মূলক কর্মকান্ড করে তা হলে প্রশাসনিক ভাবে শাস্তির ব্যবস্তা নেওয়া হবে। পরে উভয় ছাত্রদেরকে মিলিয়ে দেওয়া হয়। আজ মঙ্গলবার থেকে কলেজ খোলা থাকবে বলে জানান লাখাই থানার ওসি এমরান হোসেন। উল্লখ্য, গত ৩ আগস্ট শনিবার লাখাই মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজে ছাত্রদের হামলার ঘটনায় বামৈ এলাকার কিছু কলেজ ছাত্র ও বহিরাগতরা, বুল্লা, সিংহগ্রা, মনতৈল, রাঢ়িশাল, করাব এলাকার ছাত্রদের উপর হামলা চালায়। এতে আহত ৫ জন হয়। পরে পরিস্থিতির কারনে অনির্বায কারন বসত কলেজ বন্ধ ঘোষনা করেন কলেজ কতৃপক্ষ।