Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ সদর হাসপাতালে ছালা বাবা নামে এক কবিরাজের আবির্ভাব

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ছালা বাবা নামে এক ভন্ড কবিরাজের আর্বিভাব ঘটেছে। সে সেবা প্রার্থীদের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শুধু তাই নয়, টাকা না দিলে বিভিন্ন তান্ত্রিক হুমকি-ধমকি ও দিচ্ছে এই প্রতারক। সে নিজেকে তান্ত্রিক জগতের শিরমণী জ্বিনের বাদশা মনে করে। তার দাবী তার অধিনস্ত্র ৩টি মতাধর জ্বিন রয়েছে। আর এই জ্বিনরাই এ ছালা বাবার দেহরক্ষী হিসেবে কাজ করে আসছে। শুধু তাই সকল প্রকার তান্ত্রিক সমাধান ওই অধিনস্ত্র জ্বিনরাই করে তাকে। হাসপাতালে এ রকম প্রতারণা করায় হাসপাতালের প্রশাসন নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে। গতকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাসপাতালের জরুরী বিভাগের সামনে আসন বসিয়ে এসব প্রতারণা শুরু করে। সহজ-সরল মানুষ বিশ্বাস করে তাকে অনেক টাকা দেয়।
এ সময় এ প্রতিনিধিকে দেখে ‘হক মাওলা’ বলে কাছে ডেকে বলে ‘আমি আল্লাহর ওলি জ্বিনের বাদশা, তুমি সমবাদিক আমি তোমাকে চিনি তুমি অমুকের পোলা, আমার পক্ষে তুমি লেখলে আমার জ্বিনরা তোমাকে বিপদে-আপদে সাহায্য করবে। আর আমার বিরুদ্ধে লেখলে তোমার বংশ ধ্বংস হয়ে যাবে। আমার কোন কেহ নাই! আমি ৭১ সাল থেকে জ্বিন সাধন করে আসছি। অবশেষে জ্বিনের বাদশাও হয়েছি। আমার নাম আলী হায়দার ওরফে হায়দার আলী, জালালী, দরবেশ আলী, তালা বাবা, ছালা বাবা, আমি হযরত শাহজালাল বাবা মাইজ ভান্ডার কল্লা শরীফ আজমীর শরীফসহ বিভিন্ন স্থানে দিন যাপন করি। এবং মানুষের উপকার করি।