Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ অগ্রণী ব্যাংক কর্মকর্তা সুমন চৌধুরীর অকাল মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ প্রাইমারী স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক হবিগঞ্জ শহরের পিটিআই সড়কের বাসিন্দা শৈলজা কিশোর চৌধুরী কাজল এর একমাত্র পুত্র অগ্রণী ব্যাংকের কর্মকর্তা শুভাশীষ কিশোর চৌধুরী সুমন পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। সে পিতা, মাতা, ১বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল শুক্রবার সকালে সুমন অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার অবস্থার অবনতি ঘটলে সিলেট মেডিকেলে স্থানান্তর করা হয়। বিকেল প্রায় ৩টার দিকে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বিকেল ৬টা ২০ ঘটিকায় পরলোকগমন করেন। রাতেই মৃতদেহ হবিগঞ্জ নিয়ে আসা হয় এবং রাতেই হবিগঞ্জ পৌর মহাশ্বশ্মানঘাটে অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।
অগ্রণী ব্যাংক কর্মকর্তা শুভাশীষ কিশোর চৌধুরী সুমন এর অকাল মৃত্যুতে হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ফজলুরল কবির চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।