Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ওল্ডহ্যামে এমপি আবু জাহিরকে সংবর্ধনা দিয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাজ্যে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপিকে নাগরিক সংবর্ধনা প্রদান করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। টানা তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়া এবং যুক্তরাজ্য গমন উপলক্ষে গতকাল স্থানীয় একটি কনফারেন্স হলে এই সংবর্ধনার আয়োজন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ওল্ডহ্যাম শাখা। এতে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বঙ্গবন্ধু ফাউন্ডেশন ওল্ডহ্যাম শাখার সভাপতি মদরিছ আলীর সভাপতিত্বে ও শাহ তোফায়েল আহমেদ এবং নূরুল ইসলাম সোহাগের যৌথ পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথি ছিলেন ডেপুটি মেয়র ও কাউন্সিলর ইদু মিয়া, মোঃ হান্নান মিয়া, আজাদ মিয়া, ছুরুক মিয়া, কাছা মিয়া, আজিজুর রহমান দ্বারা, ফারুক আহমদ, আবুল কাশেম, আলী জাহান, উজ্জ্বল আহমেদ, আব্দুল গফুর, আব্দুল হান্নান, ক্বারী আব্দুল আহাদ প্রমুখ।
এছাড়াও ওল্ডহ্যামে বসবাসরত নানা শ্রেণি-পেশার বাঙালিরা সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, গত ১০ বছরে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থার অভাবনীয় পরিবর্তন হয়েছে। দারিদ্র্যতাকে মোকাবেলা করে বাংলাদেশ উন্নয়নশীল দেশগুলোর কাছে মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। প্রবাসীদেরকে কিভাবে সরকারের উন্নয়নের অংশীদার করা যায় তার চিন্তাভাবনা করা হচ্ছে। সংবর্ধনা আয়োজন ও প্রবাসে থেকে কঠোর পরিমশ্রম করে দেশের উন্নয়নে ভূমিকা রাখায় প্রবাসীদের প্রতি ধন্যবাদ জানান তিনি।