Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জ নাদামপুর স্কুল ও মতিউর রহমান স্কুলে দরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলায় শেভরণ শিক্ষা কর্মসূচীর আওতায় বাংলাদেশ ডেভেলপমেন্ট সার্ভিস সেন্টার (বিডিএসসি) গত (২৪ এপ্রিল) বৃহস্পতিবার দু’টি স্কুলে ৮৪ দরিদ্র শিক্ষার্থীর মাঝে সোয়া ২ লাখ টাকার শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
সকালে নাদামপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন শেভরণ বাংলাদেশ-এর বিবিয়ানা গ্যাসক্ষেত্র সুপারিনটেন্ট ফেরদৌস বিন সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন জৈষ্ঠ্য সমন্বয়কারী হাসান ইমাম, কামরুজ্জামান রিপন ও আব্দুল লতিফ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিডিএসসি’র টিম লিডার আব্দুন নুর স্কুলের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন দাস, শিক্ষার্থী লিমা সুলতানা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খালেদ আহম্মেদ পাঠান।
বিকেলে মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মতিউর রহমান চৌধুরী। প্রধান অতিথি ছিলেন শেভরণ বাংলাদেশ-এর ল্যাবরেটরী সুপারভাইজার কাজী মোঃ সাজিদ। বিশেষ অতিথি ছিলেন শেভরণ বাংলাদেশ-এর সিভিল সুপারভাইজার শওকত হোসেন ও জৈষ্ঠ্য সমন্বয়কারী আব্দুল লতিফ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিডিএসসি’র টিম লিডার আব্দুন নুর, প্রধান শিক্ষক সৈয়দ আবুল হাশেম, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতিন ও সুজাত চৌধুরী, অভিভাবক সাজ্জাদুর রহমান, শিক্ষার্থী ফারজানা বেগম প্রমুখ। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু ইউসুফ ও দৈনিক বিবিয়ানা-এর স্টাফ রিপোর্টার শামসুল আলম।
শেভরণ বাংলাদেশ-এর অর্থায়নে নাদামপুর উচ্চ বিদ্যালয়ে ৫৪ জন এবং মতিউর রহমান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ৩০ জন শিক্ষার্থীর হাতে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ ৩ হাজার টাকা এবং শিক্ষা উপকরণ হিসেবে ১২টি খাতা, ২০টি কলম, ৬টি পেন্সিল, ৪টি রাবার ও পেন্সিল কার্টার, ১টি ব্যাগ, ছাতা, জ্যামিতি বক্স ও স্কেল শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।