Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর উপর বখাটের হামলা ॥ কঠোর শাস্তির দাবীতে ফুঁসে উঠছে শিক্ষার্থীরা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীর সাথে প্রেম নিবেদনের চেষ্টা করতে মোবাইল নাম্বার চেয়ে না পাওয়ায় দুই কলেজ ছাত্রীর উপর হামলা চালিয়ে ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে হুমায়ূন মিয়া (২০) নামে একই কলেজের এক এইচএসসি পরিক্ষার্থী। এ ঘটনায় সাধারণ ছাত্রীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। আহত ছাত্রীরা নবীগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। গতকাল বৃহস্পতিবার দুপুরে ১ূটার দিকে ক্লাশ শেষে বাড়ী ফেরার পথে টমটমে উঠার সময় তাদের উপর এ হামলার ঘটনা ঘটে। হামলাকারী হুমায়ূন উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের হারুন মিয়ার পুত্র। জানা গেছে, কলেজে দেখে এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে মোবাইল নাম্বার চায় বখাটে ছাত্র হুমায়ূন। কিন্তু ওই ছাত্রী এতে রাজী হয়নি। এতে বিক্ষুব্ধ হয়ে উঠে বখাটে হুমায়ূন। এদিকে কলেজ থেকে বাসায় যাওয়ার পথে ওই ছাত্রী তার সহপাঠীকে সাথে নিয়ে টমটমে উঠার সময় হুমায়ূন তার উপর হামলা চালায়। সে ছাত্রীর ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় কলেজের অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে আসলে বখাটে হুমায়ুন পালিয়ে যায়।
এ ব্যাপারে ছাত্রীর বাবা জানান, তার মেয়ে নাম্বার দিতে রাজি না হওয়ায় ও তাকে প্রত্যাখ্যান করায় হুমায়ুন ক্ষিপ্ত হয়ে হামলা করেছে। তিনি এর বিচার দাবি করেন।
এ ঘটনায় বৃহস্পতিবার কলেজ অধ্যক্ষের নিকট অভিযোগ জানালে কলেজ অধ্যক্ষ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন জানান, হুমায়ুনকে খোঁজা হচ্ছে। হামলার ঘটনা সরেজমিনে তদন্ত করা হয়েছে। এদিকে সাধারণ শিক্ষার্থীরা এ ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি দাবী জানিয়ে বলেন, অন্যতায় কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।