Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ব্রাহ্মণডুরায় আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া ও শাহিদ মিয়ার মৃত্যুতে এমপি আবু জাহির এর শোক

স্টাফ রিপোর্টার ॥ ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহিদ মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল বৃহস্পতিবার সংবাদপত্রে প্রেরিত এক শোকবার্তায় তিনি মরহুমদ্বয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। অপর এক বার্তায় শোক প্রকাশ করেন শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল এবং সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া।
ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলু জানান, গত মঙ্গলবার দিবাগত রাতে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহিদ মিয়া হৃদরোগে আক্রান্ত হলে তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন (ইন্না…রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ কন্যা সন্তান রেখে যান। পরবর্তীতে বৃহস্পতিবার সকালে নামাজে জানাজা শেষে সূচীউড়ায় তার নিজ এলাকার কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাজায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার হাজারো মুসল্লী অংশ নেন।
অপরদিকে-সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া। গত মঙ্গলবার সন্ধ্যায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যা সন্তান রেখে যান। গতকাল বৃহস্পতিবার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।