Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাতছড়ি উদ্যান থেকে টমটম চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান থেকে আগুনে পোড়া টমটম চালক আলমগীর মিয়া (২৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে বনের গভীর থেকে এই লাশ উদ্ধার করা হয়। আলমগীর বনগাও গ্রামের রহমত আলীর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে সাতছড়ি পল্লীর বাসিন্দা সমিরন নামে এক ব্যক্তির জঙ্গলের ভিতর আগুনে পোড়া একটি লাশ পড়ে থাকতে দেখে চুনারুঘাট থানা পুলিশকে খবর দেয়। চুনারুঘাট থানার ওসি তদন্ত আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। আলমগীর মিয়া গত শনিবার বাড়ী থেকে টমটম নিয়ে বাহির হওয়ার পর নিখোঁজ হয়।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নাজমুল হক জানান, অন্য কোন স্থান থেকে হত্যার পর এখানে হয়ত লাশটি রেখে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এটি গলিত তবে আগুনে পোড়া নয়। এ ব্যাপারে পুলিশ তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা করছে।
প্রসঙ্গত, কয়েক মাস পূর্বেও সাতছড়ি জাতীয় উদ্যানে আগুনে পোড়া একটি লাশ উদ্ধার করে পুলিশ। সাবেক ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থিত এই উদ্যানটি নির্জন হওয়ায় বিভিন্ন স্থান থেকে লাশ এনে গোপনে রেখে দিতে পারে দুস্কৃতিকারীরা।