Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরের নাতিরাবাদ এলাকার গরিব অসহায় মহিলার অর্থ ফিরিয়ে দিল পুলিশ

স্টাফ রিপোর্টার ॥ শহরের কালীবাড়ি রোড ডাচবাংলা ব্যাংক থেকে মাঐ ডেকে অভিনব কায়দায় টাকা হাতিয়ে নেয়া টাকা অবশেষে সদর থানার এসআই সাহিদ মিয়া উদ্ধার করে ফিরিয়ে দিয়েছেন। গত বৃহস্পতিবার আটক চোর দরিয়াপুর গ্রামের জমসর আলীর পুত্র সোহেল মিয়ার কাছ থেকে এ টাকা উদ্ধার করে শহরের নারিতাবাদ এলাকার শফিকুল ইসলামের স্ত্রী মফিলা খাতুনের হাতে তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওসি (মিডিয়া/তদন্ত) জিয়াউর রহমান ও এসআই আব্দুর রহিম এবং কাউন্সিলর জুনায়েদ আহমেদ।
উল্লেখ্য, গত ৩ জুলাই দুপুুরে ওই এলাকার ডাচবাংলা ব্যাংক থেকে ৩১ হাজার ৫শত টাকা উত্তোলন করার সময় তাকে ওই প্রতারক লক্ষ করে টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করে। এক পর্যায়ে বৃদ্ধ মহিলা ব্যাংকের বাহিরে রাস্তায় আসলে তাকে মাঐ ডেকে আরডিহল এলাকায় নিয়ে যায়। যা ক্লোজ সার্কিট ক্যামেরায় উঠে আসে। সেখানে নিয়ে কৌশলে তার কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে চম্পট দেয় ওই প্রতারক।
পরে বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করে মহিলার স্বজনরা ভিডিও ও ছবি দেখে সনাক্ত করে আটক করে পুলিশকে খবর দিলে এসআই সাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সোহেলকে থানায় নিয়ে আসে। থানায় বৃদ্ধ মহিলা পুলিশকে জানায় তার মেয়ে জর্ডানে প্রবাসে উপার্জন করে ৬ মাসে তার জন্য ৩১ হাজার ৫শ টাকা পাঠিয়েছিল। সে এ টাকা হারিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিল। কিন্তু স্থানীয় লোকজন উদ্ধার করে।