Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবল উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় ॥ অবৈধ বালু উত্তোলন ও মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত—

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা দাঙ্গা-হাঙ্গামা, যানজট, অবৈধ বালু উত্তোলন ও মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় বাহুবল অফিসার্স ক্লাবে আয়োজিত সভায় উক্ত সিদ্ধান্ত গুলো গৃহীত হয়।
উপজেলা আইন শৃংখলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হকের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া, হাবিবুর রহমান চৌধুরী টেনু, কামরুজ্জামান বশির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ, সহকারি শিক্ষা কর্মকর্তা আব্দুল ওয়াহেদ, মিরপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আলাউদ্দিন, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নিহার রঞ্জন দেব প্রমুখ।
সভায় সৈয়দ খলিলুর রহমান বলেন, বিদায়ী ওসি মাসুক আলী সকলের সাথে সমন্বয় রেখে কাজ করায় উপজেলার আইন শৃংখলা ভাল ছিল। আমি প্রত্যাশা করি নবাগত ওসি এভাবেই সকলের সাথে সমন্বয় রেখে কাজ করে যাবেন। আমি জনগণের সেবক। জনগণের আশা ও প্রত্যাশা পুরণে সর্বাত্মক চেষ্টা করে যাব।
আয়েশা হক বলেন, অবৈধ বালু উত্তোলন বন্ধ ও যানজটমুক্ত বাহুবল গড়তে আমি অঙ্গিকারবদ্ধ। নিয়মিত অভিযান চালিয়ে বালু জব্ধসহ জরিমানা করছি। শিক্ষা ক্ষেত্রে উপজেলাটি যথেষ্ট পিছিয়ে রয়েছে। পিছিয়ে থাকা শিক্ষা ব্যবস্থা এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।
মোহাম্মদ কামরুজ্জামান বলেন, বাহুবলে দাঙ্গা-হাঙ্গামা বন্ধ, ইভটিজিং, মাদক সেবন, মাদক ব্যবসা কঠোর হস্তে দমন করা হবে। তিনি বাহুবলকে মাদকমুক্ত গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।