Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জ পর্যন্ত দু‘টি সড়ককে চার লেনে রূপান্তরের দাবি

স্টাফ রিপোর্টার ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়ক ও কামড়াপুর ব্রীজ থেকে শায়েস্তাগঞ্জ পর্যন্ত রাস্তা ৪ লেনে রূপান্তরের দাবি জানিয়েছেন কমিটির সদস্য ও হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এছাড়াও হবিগঞ্জ-লাখাই-সরাইল-নাসিরনগর সড়কের বামৈ মোড় থেকে সাবেক লাখাই উপজেলা হেড কোয়ার্টার পর্যন্ত অল ওয়েদার রাস্তা নির্মাণের দাবিও উত্থাপন করেন তিনি।
গতকার রবিবার স্থায়ী কমিটির সভাপতি একরাম হোসেন এমপি‘র সভাপতিত্বে সভায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপিসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এমপি আবু জাহিরের মাধ্যমে হবিগঞ্জে শিল্পাঞ্চল, শেখ হাসিনা মেডিকেল কলেজ, আড়াইশ‘ শয্যার হাসপাতাল, আধুনিক স্টেডিয়ামসহ ব্যাপক উন্নয়ন সম্পন্ন হয়েছে। শীঘ্রই প্রতিষ্ঠিত হতে যাচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়। যে কারণেÑশুধু হবিগঞ্জ জেলাবাসী নয়, বিভিন্ন স্থান থেকে লোকজন এখানে এসে ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি বিভিন্নভাবে জীবিকা নির্বাচন করছেন। এতে করে দিন দিন বৃদ্ধি পাচ্ছে যানবাহনের চাপ। এই বিষয়টিকে সামনে রেখেই উল্লেখিত সড়ক দু‘টিকে ৪ লেনে রূপান্তরে ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এমপি আবু জাহির।