বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পৌরবাসীর ভালবাসা সারাজীবন মনে রাখবো-মেয়র প্রার্থী টিটু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৪৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু বলেছেন, পৌরবাসির যে সারা ও ভালবাসা পাচ্ছি তা সারাজীবন মনে রাখবো। আমি আশাবাদী পৌরসভার সম্মানিত ভোটারগণ বিপুল ভোটে আমাকে বিজয়ী করবেন।
গতকাল বুধবার দিনব্যাপী দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শহরের বিভিন্ন ব্যাংক, অফিস,ব্যবসা প্রতিষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নারিকেল গাছ প্রতীকের গণসংযোগকালে পৌরবাসীর উদ্দোশে একথা বলেন। রাতে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ৯নং ওর্য়াড কাউন্সিলর উম্মেদ আলী শামীমের নেতৃত্বে গণসংযোগ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা শফিউল আলম মিলন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্পব রায় চৌধুরী, ফেরদৌস আহমেদ, ইকবাল খান, শাহেদ, শিপন, রুবেল, নাসিম, আলমগীর, উজ্জল, স্বপন, সাধন, কামাল, সজিব, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোঃ মাসুদ আলী ফরহাদ, শাপলা সংসদের সহ-সভাপতি এনামুল খান, শিক্ষক দিপংকর, প্রসেনজিৎ, অ্যাডভোকেট তুষার দেব, অ্যাডভোকেট তাপস, দিপংকর দেব রায়, জুয়েল, সৈয়দ মুর্শেদ, ছাত্রলীগ নেতা জয়, সানি, জনি, তামিম, রায়হান, ফরহাদ, রকি, রুবেল প্রমুখ। রাতে নারিকেল গাছ মার্কার সমর্থনে শহরের বিভিন্ন এলাকায় মতবিনিময়সভা ও গণসংযোগ করেন মেয়র প্রার্থী টিটু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com