বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৬৫০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দিনারপুর উচ্চ বিদ্যালয়ে ২০১৯ সনের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের হল প্রাঙ্গনে এ সংবর্ধনা প্রদান করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক মন্মত রায় ও নুর মুহাম্মদ এর যৌথ পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক দিনারপুর কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডা: আব্দুল হাই চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা শহীদ রমিজ উদ্দীন ক্যান্টমেন্ট কলেজের সহযোগী অধ্যাপক ড. আ: রশিদ মিয়া। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: নিজাম উদ্দীন তালুকদার। এ ছাড়াও বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শফিউল আলম, জমসেদ আলী, গোলাম মর্তুজা স্বপন, সিনিয়র শিক্ষক মহসিনুর রহমান, এমএ মুহিত, দিনারপুর কলেজের প্রভাষক মোশারফ মিটু, অভিভাবক তছর উদ্দীন, দিলাওর মিয়া প্রমুখ। অনুষ্টানে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় বিদ্যালয় থেকে মোট ৩৪৪জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২৭৫ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়। পাশের হার ছিল ৭৯.৯৪% । তার মধ্যে ৪টি গোল্ডেন (এ+) সহ ৫টি এ+ ছিল। বিজ্ঞান বিভাগ থেকে ১০৬জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১০১জন, মানবিক বিভাগ থেকে ২০৩জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪১জন ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৩৫ জন অংশগ্রহণ করে ৩৩জন পাশ করেছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com