সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দিনারপুর উচ্চ বিদ্যালয়ে ২০১৯ সনের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয়ের হল প্রাঙ্গনে এ সংবর্ধনা প্রদান করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক মন্মত রায় ও নুর মুহাম্মদ এর যৌথ পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক দিনারপুর কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডা: আব্দুল হাই চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা শহীদ রমিজ উদ্দীন ক্যান্টমেন্ট কলেজের সহযোগী অধ্যাপক ড. আ: রশিদ মিয়া। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: নিজাম উদ্দীন তালুকদার। এ ছাড়াও বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শফিউল আলম, জমসেদ আলী, গোলাম মর্তুজা স্বপন, সিনিয়র শিক্ষক মহসিনুর রহমান, এমএ মুহিত, দিনারপুর কলেজের প্রভাষক মোশারফ মিটু, অভিভাবক তছর উদ্দীন, দিলাওর মিয়া প্রমুখ। অনুষ্টানে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় বিদ্যালয় থেকে মোট ৩৪৪জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২৭৫ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়। পাশের হার ছিল ৭৯.৯৪% । তার মধ্যে ৪টি গোল্ডেন (এ+) সহ ৫টি এ+ ছিল। বিজ্ঞান বিভাগ থেকে ১০৬জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১০১জন, মানবিক বিভাগ থেকে ২০৩জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪১জন ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৩৫ জন অংশগ্রহণ করে ৩৩জন পাশ করেছিল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com